তুমি শুধু তুমি
- Dewan Sami Jisan - ছোট কবিতা ১৯-০৫-২০২৪

তুমি সেই কবিতা !
যা প্রতি দিন ভাবি....
লিখতে পারিনা॥
তুমি সেই ছবি!
যা কল্পনা করি....
আঁকতে পারি না॥
তুমি সেই ভালবাসা!
যা প্রতিদিন চাই....
কিন্তূ তা কখনো-ই পাই না॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।